সারাদেশ

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

খাগড়াছড়িতে দাবা খেলার সময় দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্যসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন– ইউপিডিএফকর্মী এনজেল চাকমা বাবু (৩৫) ও উপজেলা নন্দেশ্বর কর্বারিপাড়ার সুশীল চাকমার ছেলে এবং গাড়িচালক সুদিব্য কান্তি চাকমা (৩৫) মধ্যবানছড়া এলাকার বীরেন্দ্র মোহন চাকমার ছেলে।

মঙ্গলবার সকালে দীঘিনালা মধ্য বানছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুদিব্য কান্তি চাকমার বড় ভাই শান্তিময় চাকমা গণমাধ্যমকে জানান, সকালে এনজেল চাকমা বাবু ও সুবিদ্য চাকমাপাড়ার একটি বাড়ির সামনে দাবা খেলছিলেন। এ সময় কে বা কারা গুলি করে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

তিনি বলেন, আমার ভাই (সুদিব্য) পেশায় মাহেন্দ্র গাড়ি চালায়। তিন দিন আগে তিনি বাড়ি ফিরেছেন। তার দুটি সন্তান আছে। কোনো রাজনীতি না করেও বিনা অপরাধে তাকে হত্যা করা হয়।

ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা গণমাধ্যমকে জানান, সকালে পার্টিকর্মী বাবু চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এ সময় এক নিরীহ গ্রামবাসীও মারা যায়।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব গণমাধ্যমকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান ওসি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button