বিনোদন

প্রিয়াঙ্কার চুলে নতুন ছাঁট

ফ্যাশন সচেতন হিসেবে বলিউডে বেশ সুনাম আছে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। আকর্ষণীয় বিকিনিতে রূপের আভা ছড়ানো কিংবা ব্লাউজ ছাড়া শাড়ি পরে সবার নজর কাড়তে তাঁর জুড়ি মেলা ভার।

এর আগে প্রিয়াঙ্কা নিত্যনতুন অনেক স্টাইলে হাজির হয়েছেন ভক্তদের সামনে। কিন্তু তাঁর বব হেয়ারস্টাইলের কাছে সেসব নস্যি। হ্যাঁ, নতুন একটি সিনেমায় পিসিকে নতুন রূপে বব কাটিংয়ে দেখা যাবে। সম্প্রতি সাদা পোশাকে খয়েরি রঙের লিপস্টিক ও স্বল্প গহনায় ক্যামেরার সামনে হাজির হন প্রিয়াঙ্কা।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কার নতুন স্টাইলের একটি ছবি ভেসে বেড়াচ্ছে। সেখানে প্রিয়াঙ্কাকে পরিচালক রবার্ট রদ্রিগেজের সঙ্গে দেখা যাচ্ছে। বব কাট দেওয়া প্রিয়াঙ্কা আইসক্রিমের একটি ট্রাকের সামনে দাঁড়িয়ে আছেন, তাঁকে ঘিরে আছে বেশ কয়েকজন শিশু।

২০১৮-এর ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পরেই বিশ্ববাসীকে রোমান্স কত প্রকার ও কী কী তা ছবি ও ভিডিও সহকারে দেখিয়ে চলেছেন প্রিয়াঙ্কা! বিশ্বব্যাপী ঘুরে বেড়িয়ে নাচেগানে সময় উপভোগ করা এ দম্পতির রোমান্সকে তাই আন্তর্জাতিক রোমান্স বলাই চলে।

গ্রীষ্মজুড়ে প্রিয়াঙ্কাকে বিভিন্ন অনুষ্ঠানে নিক জোনাস ভ্রাতৃদ্বয়ের সঙ্গে দেখা যায়। ‘জোনাস ব্রাদার্স’-এর প্রথম কনসার্টে বেশ আমুদে অবস্থায় দেখা যায় তাঁদের।

সম্প্রতি পিসি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিউইয়র্কের আকাশপ্রান্তের ছবি শেয়ার করে জানান দিয়েছেন যে তিনি বাড়ি ফিরেছেন।

দীর্ঘদিন বিরতির পর আগামী অক্টোবরে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। আগামী ১১ অক্টোবর মুক্তি পেতে যাওয়া ‘দ্য স্কাই ইজ পিংক’ এ বলিউড তারকাকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button