খেলা

করোনায় বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিট বিক্রি বন্ধ

দুই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সোমবার সন্ধায় (০৯ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা। টেস্ট ও ওয়ানডেতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার পর টি-টোয়েন্টি সিরিজ নিয়ে বাড়তি উৎসাহ দর্শকদের মাঝে।

কিন্তু টি-টোয়েন্টি ম্যাচের টিকেট বিক্রি বন্ধ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ায় সেটা যেন ঝুঁকিতে পরিণত না হয় সে কথা মাথায় রেখে টিকেট বিক্রি বন্ধ করে দিয়ে সীমিত করা হয়েছে।

ম্যাচের জন্য মাত্র ৫ হাজার টিকেট ছাড়া হয়েছে। সোমবার দুপুর থেকেই স্টেডিয়াম চত্তরে দেখা যায় টিকেটেরে জন্য কোনো ভিড় নেই টিকেট বুথের সামনে। পরে দর্শকদের সঙ্গে কথা বলে জানা যায়, করোনা ভাইরাসের কারণে সর্তকতার জন্যই টিকেট বিক্রি বন্ধ করা হয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, সরকারী নির্দেশনা অনুযায়ী কাজটি করা হয়েছে। সরকারী নির্দশনার কারণে টিকেট বিক্রি বন্ধ করা হয়েছে। যেহেতু ভাইরাসটি সহজেই সংক্রমিত হয় সেই কারণেই যাতে জনসমাগম কম হয় সেজন্যই টিকেট বিক্রি বন্ধ করা হয়েছে।’

অবশ্য খেলা শুরুর বেশ আগে থেকেই মিরপুরে স্টেডিয়ামের বাইরে হাজার হারা দর্শক টিকেটের জন্য অপেক্ষা করছে। সন্ধা ৬টায় খেলার শুরু ঠিক এক ঘণ্টা পরেও স্টেডিয়ামের বাইরে গিয়ে হাজার হাজার দর্শককে টিকেটের জন্য অপেক্ষা করছেন।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button