সভাপতির স্বাক্ষর না হওয়ায় কালিহাতী কলেজের শিক্ষক-কর্মচারীদের বেতন উত্তোলন বন্ধ

সভাপতির স্বাক্ষর না হওয়ায় কালিহাতী কলেজের শিক্ষক-কর্মচারীদের বেতন উত্তোলন বন্ধ

শুভ্র মজুমদার,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : সভাপতির স্বাক্ষর না হওয়ায় অক্টোবর মাসের সরকারী অংশের বেতন-ভাতা উত্তোলন করতে না পেরে মানবেতর জীবন যাপন করছেন টাঙ্গাইলের কালিহাতী কলেজের এমপিও ভুক্ত শিক্ষক-কর্মকর্তা,কর্মচারীরা।
২৯ অক্টোবর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের ৩৭.০২.০০০০.১০২. ৩৭.০০২. ২০১৭.৮৫৮৩ নং স্মারকে উপ পরিচালক মোঃ শফিকুল ইসলাম সিদ্দিকি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে শিক্ষক কর্মচারীগণের অক্টোবর/২০১৭ মাসের বেতন ভাতাদি চেক বন্টনকারী সংশ্লিষ্ট ব্যাংক গুলোর স্থানীয় শাখা হতে ৮ নভেম্বরের মধ্যে উত্তোলন করতে পারবে বলে উক্ত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়। উল্লেখ্য গত ২৩ নভেম্বর কালিহাতী কলেজের গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ১১ নভেম্বর তারিখের ০৭(ঢ)-০৫৭ জাতীঃ বিঃ/কঃপঃ/১৪৬৭৩ নং স্মারক অনুযায়ী সদ্যবিদায়ী গভর্নিং বডি ১০ নভেম্বর ২০১৭ তারিখে মেয়াদপূর্ণ করে। সদ্যবিদায়ী গভর্নিং বডির সর্বশেষ সভাপতির দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার। নাম প্রকাশে অনিচ্ছুক ৪র্থ শ্রেণীর কর্মচারী জানায় উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি মুছাম্মৎ শাহীনা আক্তার ৮ নভেম্বরের মধ্যে বেতন বিলে স্বাক্ষর না করায় বেতন-ভাতা উত্তোলন করতে না পেরে মানবেতর জীবন যাপন করছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন নব গঠিত কমিটি ফরওয়াডিং করে দিয়েছি,অধ্যক্ষের সাথে যোগাযোগ করুন।
অধ্যক্ষ আঃ রহিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,নব গঠিত কমিটি স্বাক্ষরিত হয়েছে,একটু বিলম্ব হলেও বেতন-ভাতা উত্তোলন করা যাবে।

মন্তব্য নেই

উত্তর