জুন মাসেই সোনমের বিয়ে

জুন মাসেই সোনমের বিয়ে

অবশেষে বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের তারিখ ঠিক হল। অনেক গুঞ্জনের পর চলতি বছর মে মাসের ৮ তারিখ দিনটি ধার্য করা হয়েছে।

দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছে এই অভিনেত্রী। গতকাল সোনমদের পরিবারের এক ঘনিষ্ঠ বন্ধু খবরটি নিশ্চিত করেছেন।

মুম্বাইয়ে সোনমদের হ্যারিটেজ বাংলো-তে অনুষ্ঠিত হবে সোনম-আনন্দের বিয়ে। তবে বিয়েতে জমকালো আয়োজন হচ্ছে না। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠ জনেরা উপস্থিত থাকবেন বলে ভারতীয় গণমাধ্যমকে জানান কাপুর পরিবারের ঐ ঘনিষ্ঠ বন্ধু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাম কাপুর বলেন, ‘আমি বিয়েতে জমকালো আয়োজন চাই না। সেখানে ক্যামেরার আলোর ঝলকানি, হইচই কিছুই চাই না। আমি বরং ভারতীয় ঐতিহ্য মেনে বিয়ে সম্পন্ন করতে চাই। এছাড়া বিয়েতে আমাদের পরিবারের ঘনিষ্ঠদের অংশগ্রহণ কামনা করি।’

দীর্ঘদিন ধরে সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ে নিয়ে গণমাধ্যমসহ সবখানেই চলছে সরগরম। এরপর দিল্লিতে হবে সোনাম-আনন্দের বিয়ের হাই প্রোফাইল রিসেপশন। শোনা যায়, মুম্বাইয়ের কোনো এক পাঁচতারকা হোটেলেই হবে বিয়ের অনুষ্ঠান।

এসব নিয়েই সংবাদমাধ্যমগুলো মুখরোচক খবর প্রকাশ করে চলছিল। অবশেষে তাঁদের পারিবারিক সূত্র বিয়ের বিষয়টি প্রকাশ করে গুঞ্জন থামাল।

জানা যায়, বিয়ের পর আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের নটিং হিলের বাড়িতে উঠবেন সোনাম কাপুর।