বিনোদন

মঞ্চ মাতালেন আনিকা

সংগীতশিল্পী তাসনিম আনিকার বেড়ে ওঠা চট্টগ্রামে। এখন থাকেন ঢাকায়। পাদপ্রদীপের আলোয় আসেন সংগীত রিয়্যালিটি শো ‘পাওয়ার ভয়েস’ দিয়ে। ২০১২ সালে এই প্রতিযোগিতায় ছিলেন সেরা দশে। এখন সমানে মাতিয়ে চলেছেন মঞ্চ।

গত ২৬ অক্টোবর ছিল শিল্পী-সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদীরের কনসার্ট। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হল ২-এ অনুষ্ঠিত হয় ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’। সেখানে তার সঙ্গে গান করেন একঝাঁক শিল্পী। স্কাই ট্র্যাকারের আয়োজনে কনসার্টে সংগীত পরিবেশন করেন তাসনিম আনিকা। ‘তুমি কি সাড়া দেবে’ শীর্ষক এই গানটি পরিবেশন করেন আনিকা।

এদিকে আনিকা স্টেজে ওঠার আগে ফুয়াদ নির্মাতা অমিতাভ রেজাকে স্টেজে ডাকেন। কারণ তার পরিচালিত টিভিসিতে এই গানটি ব্যবহার হয়েছিল। এরপর গানটি গাওয়ার জন্য ফুয়াদ আনিকাকে ডাকেন।

আনিকা বলেন, এটা আমার জন্য একটি বিশেষ মুহূর্ত ছিল। এই কনসার্টে সব অতিথি শিল্পীরা একটি করে গান পরিবেশন করেন। আমার সঙ্গে শ্রোতারাও এ গানের প্রতিটি লাইন গাইতে থাকেন। তখন অডিটোরিয়ামে অন্যরকম এক পরিবেশ সৃষ্টি হয়েছিল। গান শেষে ফুয়াদ ভাই আমাকে একটা হাই-ফাইভ দেন। উপস্থিত সবাই আমাকে অনুপ্রেরণা দিয়েছিল।

এদিকে আনিকা ছাড়াও শোতে ডিরকস্টার শুভ, তাশফি, লিঙ্কন, এলিটা, রাফা, আলিফ, তাপস, জোহান, কনা, ফাইরুজ, জেফারও গান পরিবেশন করেন। এদিকে সামনে দেশের বাইরের শো ও নতুন কাজ নিয়ে বেশ ব্যস্ত এখন আনিকা। সবশেষ ‘নোলক’ ছবিতে হৃদয় খানের সঙ্গে প্লেব্যাক করেন সময়ের এই ব্যস্ত গায়িকা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button