সংবাদ সম্মেলনে কাঁদলেন নেইমার

সংবাদ সম্মেলনে কাঁদলেন নেইমার

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে পিএসজি কোচ উনাই এমেরির সঙ্গে নাকি দ্বন্দ্বে জড়িয়েছেন নেইমার। তবে সেই গুঞ্জন অস্বীকার করেছেন বার্সেলোনার সাবেক তারকা। সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ তিতে শিষ্যের পক্ষাবম্বলন করে কথা বলার সময় প্রায় কেঁদেই ফেলেন নেইমার।

গোল ডটকমের দাবি, নেইমার এবং এমেরির সঙ্গে সম্পর্ক খু্ব একটা ভালো যাচ্ছে না। আগস্টের শেষদিকে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে পিএসজিতে যোগ দেয়ার পর দলের খেলোয়াড় এডিনসন কাভানির সঙ্গেও দ্বন্দ্বে জড়ান নেইমার।

নেইমার জানিয়েছেন, কোচের সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই। পেনাল্টি নিয়ে কাভানির সঙ্গে দ্বন্দ্ব লাগলেও এখন উরুগুয়ে ফরোয়ার্ডের সঙ্গেও তার সম্পর্ক দারুণ বলে জানান তিনি।

শুক্রবার প্রীতি ম্যাচে জাপানকে ৩-১ গোলে পরাজিত করে ব্রাজিল। সেই ম্যাচ শেষে নেইমার বলেন, ‘আমি প্যারিসে ভালো আছি। আমি সুখী। পিচে আমি সর্বস্ব নিংড়ে দেয়ার জন্য মোটিভেটেড। তবে এমন কিছু রটানো হচ্ছে যেগুলো নিয়ে আমি অস্বস্তি বোধ করছি। কাভানির সঙ্গে আমার কোনো সমস্যা নেই। কোচের সঙ্গেও সমস্যা নেই।’

এরপর নেইমার আরো বলেন, ‘কোচের সঙ্গে আমার সমস্যা চলছে- আমি চাই এমন গালগল্প বন্ধ করা হোক। আমি পিএসজিতে সাহায্য করতে, দলের অবদান রাখতে, কোচকে সাহায্য করতে এসেছি। এমন গালগল্প আমাকে বিব্রত করছে। এমনকি আমি এসব নিয়ে তিতের সঙ্গেও কথা বলেছি। সুতরাং, আমি চাই এসব বন্ধ হোক। আমি বাস্তববাদী। গুঞ্জন-গালগল্প পছন্দ করি না। বানানো গল্প পছন্দ করি না। কারো মুখ দেখে কোনো কিছু শোনা খুবই সহজ। পিএসজির সঙ্গে আমার কোনো ঝামেলা নেই। সংবাদমাধ্যমের তৈরি করা চাপ আমাকে বিব্রত করছে। আমি জিততে পছন্দ করি, আমি শিরোপা জিততে চাই এবং এই কারণেই পিএসজিতে গেছি। আমি সুখে আছি। আমি যখন বার্সেলোনা ছেড়েছি তখন সুখে ছিলাম এবং এখনো সুখে আছি।’

এসব বলার সময় অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়েন নেইমার। পাশে থাকা কোচ তখন তার হয়ে সাফাই গান। এসময় কান্না করতে দেখা যায় নেইমারকে। অবশ্য পরিস্থিতি হালকা করতে খুব দ্রুত সংবাদ সম্মেলন ত্যাগ করেন ব্রাজিলিয়ান তারকা।

মন্তব্য নেই

উত্তর