খেলা

প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন সাকিব

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন নিয়ে নিজের ফেসবুক পেজে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘আজকের যুবকরা আমাদের ভবিষ্যতের প্রত্যাশা, আজকের যুবকরা আগামীকাল বাংলাদেশের নেতৃবৃন্দ। আমাদের দেশের যুবসমাজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকরণীয় নেতৃত্বে সঞ্চারিত। যিনি ক্ষমতায়ন এবং উন্নয়নের জন্য আমাদের পথ আলোকিত করার জন্য মশালটিকে দৃঢ়তার সঙ্গে বহন করেন।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে প্রধানমন্ত্রী ইউনিসেফ কর্তৃক ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভলপমেন্ট ফর ইয়ুথ’ পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এই মঞ্চে বসতে পেরে আমি অত্যন্ত গর্বিত।

তিনি দক্ষতার বিকাশ, হ্রাস শিশু মৃত্যুর হার, শিক্ষার হার এবং লিঙ্গ সমতার ক্ষেত্রে বাংলাদেশের যুবসমাজের উজ্জ্বল ভবিষ্যত গঠনে প্রধানমন্ত্রী অগ্রণী ভূমিকা পালন করছেন।

আমার বিনীত কৃতজ্ঞতা ইউনিসেফের কাছে, তারা তার প্রচেষ্টা কে সম্মান জানিয়েছেন এবং বাংলাদেশী যুবসমাজের অগ্রগতিকে সম্মান জানিয়েছে এবং আমার তরুণ দেশের পক্ষে আমাকে কথা বলার অনুমতি দেয়ার জন্য।

যুবকদের বিভিন্ন মুখ এবং কথা থাকতে পারে, কিন্তু আমরা সকলেই এক উজ্জ্বল বাংলাদেশ গড়তে আমাদের ভালবাসা এবং উত্সর্গের সাথে ঐক্যবদ্ধ। আমরা সকলেই এগিয়ে গেলে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। সবাইকে আজ একসঙ্গে পদক্ষেপ নিতে দেয়।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button