প্রার্থীর হাতে প্রচারসামগ্রী তুলে দেবে আ’লীগ

দলীয় প্রার্থী ঘোষণার পর তাদের হাতে প্রচারসামগ্রী তুলে দেবে আওয়ামী লীগের প্রচার উপকমিটি। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার নির্বাচন উপলক্ষে গঠিত প্রচার উপকমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠক শেষে তা জানান কমিটির আহ্বায়ক ও দলের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, সরকারের উন্নয়নের ডকুড্রামা, বিএনপির অগ্নিসন্ত্রাসের ভিডিও, নৌকার পক্ষে ভোট চেয়ে গান সংবলিত সিডি, টিভিসি- এমন চারটি সিডি আমরা দলীয় প্রার্থীর হাতে পৌঁছে দেব।হাছান মাহমুদ বলেন, আমাদের সঙ্গে এরই মধ্যে সমাজের বিশিষ্টজন ও অভিনয় শিল্পীরা যুক্ত হয়েছেন। যারা তাদের বিভিন্ন কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে গত দশ বছরে সরকারের উন্নয়ন-অগ্রযাত্রার খবর জনগণের কাছে পৌঁছে দিচ্ছেন। আজকের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সঙ্গে যুক্ত জনপ্রিয় অভিনয় শিল্পীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার পক্ষে, জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে, বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে লাইভ ভিডিও ও পোস্ট দেবেন।

নৌকার পক্ষে ভোট চাইবেন। পুরো প্রক্রিয়াটি সমন্বয়ের দায়িত্ব দেয়া হয়েছে আওয়ামী লীগের অনলাইন পাবলিসিটি সেলকে। এ ছাড়া নৌকার পক্ষে ভোট চেয়ে মিউজিক ভিডিও তৈরির কাজ চলছে জানিয়ে তিনি বলেন, যেখানে দেশের বিশিষ্টজন ও তারকা শিল্পীরা অংশ নিয়েছেন।বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, মিথ্যাচারের ওপরই বিএনপির রাজনীতি প্রতিষ্ঠিত। আদতে তাদের কোনো অর্জন নেই। তাদের অর্জন হল একযোগে দেশের ৫০০ স্থানে বোমা হামলা। মানুষ পুড়িয়ে হত্যা করা।বিএনপি তাদের এসব অপকর্ম ঢাকার জন্যই সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।তাদের এসব অপপ্রচার রোধে সম্মুখ প্রচারণার পাশাপাশি আওয়ামী লীগের অনলাইন ও মিডিয়া সেলের কর্মীরাও সামজিক যোগাযোগ মাধ্যমে কাজ করে যাচ্ছেন।ড. হাছান মাহমুদের সভাপতিত্বে বৈঠকে আরও ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, অভিনেত্রী রোকেয়া প্রাচী, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান প্রমুখ।