বিনোদন

অনিল-সঞ্জয়ের সাবেক প্রেমিকা এখন কী করছেন?

‘টারজান গার্ল’ হিসাবেই অধিক পরিচিত  কিমি কাটকর। শেষবারের মতো তাকে পর্দায় দেখা গিয়েছিল ১৯৯২ সালে।  আশি-নব্বই সালের দিকে আবেদনময়ী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই সময়ের তুমুল জনপ্রিয়  এই নায়িকা এখন কেমন আছেন, কী করছেন?

১৯৬৫ সালে মুম্বাইয়ে জন্ম নেওয়া এই নায়িকার প্রেমে পড়েছিলেন অনেকেই। বলিউডে কান পাতলেই শোনা যায়, কিমির প্রেমে পড়েছিলেন সঞ্জয় দত্ত। সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জুতে দেখানো হয়েছিল, তিনশোরও বেশি নারীর সঙ্গে প্রেম করেছেন সঞ্জয়।

এই তিনশোর তালিকায় একজন ছিলেন কিমি। কিমির সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক বেশ গভীর ছিল। কিমির কোলাবার ফ্ল্যাটে সঞ্জয় দত্তের ঘন ঘন যাতায়াত ছিল। কিমির মা তাকে রান্না করে খাওয়াতেন।

কিমির সঙ্গে সম্পর্কে থাকাকালীন রিচা শর্মার সঙ্গে পরিচয় হয় সঞ্জয়ের। রিচার জন্য কিমির সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলেন সঞ্জয়।

এরপর কিমির জীবনে আসেন অনিল কাপুর। এমনও শোনা যায়, তাদের সংসার ভেঙে যাচ্ছিল কিমির জন্য। ফিল্মের সেটেই কিমির সঙ্গে পরিচয় অনিলের। দু জনের মধ্যে এতটাই ঘনিষ্ঠতা হয়েছিল যে, অনিল কাপুর এক সময় তার সমস্ত ফিল্মেই কিমিকে নেওয়ার জন্য পরিচালকদের কাছে অনুরোধ করতেন।

একদিন অনিল-কিমির শুটিং সেটে আচমকা হাজির হন সুনীতা। অনিল কাপুর অবং কিমিকে ফিল্ম সেটের একটা আলাদা ঘরে একসঙ্গে দেখতে পান সুনীতা। এরপরই সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে চলে যান তিনি। অনিলও তাদের বাধা দেননি।অনিল কাপুর ফিল্মে আসার আগে থেকেই বিবাহিত ছিলেন। এসবের পরও অনিল এবং তার স্ত্রী সুনীতা কাপুরকে বলিউডের অন্যতম হ্যাপি কাপল বলা হয়।

অনিল কাপুর এক সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন, তিনিও ওই সময় কিমির বাড়িতেই থাকতেন। দুজনে একটাই টুথব্রাশ ব্যবহার করতেন। কিন্তু কিমি বুঝতে পারেন, সুনীতাকে ডিভোর্স দিতে চাইছেন না অনিল কাপুর। তখন নিজেই এই সম্পর্ক ভেঙে দেন।

কিমিকে জনপ্রিয় করে তুলেছিল ১৯৮৫ সালের ফিল্ম ‘অ্যাডভেঞ্চার অব টারজান’। হেমন্ত বিরজের বিপরীতে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর ‘মেরা লহু’, ‘দরিয়া দিল’, ‘সোনে পে সুহাগা’-র মতো ফিল্মে অভিনয় করেন। তবে এগুলো বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেনি।

১৯৯১ সালে ‘হম’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করে ফের নজরে আসেন তিনি। অমিতাভের সঙ্গে কিমির ‘ঝুমা চুমা দে দে’ গানটি ভীষণ জনপ্রিয় হয়েছিল সে সময়ে।

তবে খুব বেশি দিন অভিনয় জগতে থাকেননি তিনি। শেষবারের মতো ১৯৯২ সালে ‘হামলা’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। তারপর যেন আচমকাই হারিয়ে গেলেন হট নায়িকা। বর্তমানে কেমন আছেন? কী করছেন কিমি কাটকর?

বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে রয়েছেন কিমি। ১৯৯২ সালে কমার্শিয়াল ফটোগ্রাফার এবং অ্যাডভারটাইজিং ফিল্ম প্রডিউসার শান্তনু শোরেকে বিয়ে করেই মেলবোর্নে চলে যান তিনি। তাদের সিদ্ধার্থ নামে একটি ছেলে রয়েছে।

ফিল্ম না করলেও ভারতে মাঝে মধ্যেই যান। বন্ধুদের সঙ্গে ছবিও শেয়ার করেন কিমি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button