কাহালুতে গভীর রাতে বিএনপির নির্বাচনী অফিস ভাংচুর

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-৪ আসন কাহালু-নন্দীগ্রাম নির্বাচনী এলাকার দেওগ্রাম স্ট্যান্ডে বিএনপি প্রার্থী আলহাজ্ব মোশারফ হোসেনের একটি নির্বাচনী ক্যাম্পে গত বুধবার দিবাগত গভীর রাতে দুষ্কৃতিকারীরা হামলা চালিয়ে চেয়ার ভাংচুর করে ও একটি টিভি নিয়ে গেছে।

এঘটনায় থানা বিএনপির আহবায়ক কাজী আঃ রশিদ জানিয়েছেন কে-বা কারা এঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো আমরা কোনো তথ্য পায়নি। স্থানীয় ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান খান বদের জনিয়েছেন বিএনপির মনোনয়ন বঞ্চিত নেতার সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছে।

বিভিন্ন সুত্রে পাওয়া তথ্যেমতে দেওগ্রাম এলাকায় বিএনপির প্রতিষ্ঠা কালীন সময়ের যুগ্ন মহা সচিব মরহুম আজিজুল হক মোলার বাড়ি। এই আসনে তিনি ও তার পুত্র ডাঃ জিয়াউল হক মোলা বেশ কয়েকবার এমপি ছিলেন। দেওগ্রাম ও তার পার্শ্ববতী এলাকায় শতকরা প্রায় ৮০ ভাগ মানুষ মোলা পরিবারের সমর্থক।

জানা গেছে মোলা পরিবারের সমর্থকরা প্রকাশ্যে বিএনপি প্রার্থীর বিরোধীতা না করলেও জিয়াউল হক মোলার সমর্থকদের মধ্যে রয়েছে অনেকটা চাপা ক্ষোভ।

কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা জানিয়েছেন এঘটনা কারা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এব্যাপারে বিএনপি প্রার্থী আলহাজ্ব মোশারফ সরকার সমর্থকদের প্রতি সন্দেহ প্রকাশ করেছেন।

অপরদিকে মহাজোট প্রার্থী এ, কে, এম রেজাউল করিম তানসেন জানিয়েছেন বিএনপি প্রার্থী জনগনের সহানুভুতি পাওয়ার জন্য তার কর্মি-সমর্থকদের দিয়ে এই ঘটনা ঘটিয়েছে। তিনি আরো বলেন তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচারের ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে।

সক/তৌহিদ