টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে মিছিল ও সমাবেশ জনসমুদ্রে পরিনত।


হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটারীপাড়ায় তার পক্ষে সমাবেশ ও মিছিল হয়েছে।


বুধবার বিকেলে কোটারীপাড়ার হিরন ইউনিয়নের ওয়েস্ট কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন মাঠে নির্বাচনী সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মদ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও চট্টগ্রাম ওয়াসার চেয়ারম্যার প্রফেসার ড. নজরুল ইসলাম।


সমাবেশে সভাপতিত্ব করেন হিরন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবির গাজী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাভেন জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, কোটারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারন সম্পাদক এস এম হুমায়ূন কবীর, যুগ্ম সাধারন সম্পাদক ও হিরন ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া গাজী প্রমূখ।


আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি এখন কেবল বাংলাদেশের নেত্রী নন-তিনি হলেন বিম্ব নেত্রী। একহজন মানবতার নেত্রী হিসেবে সারা বিশ্বে তিনি প্রশংসিত হয়েছেন। একটি উন্নত, সমৃদ্ধ ও মানবিক বাংলাদেশ গড়তে আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনাকে নিরঙ্কুশ ভোটে বিজয়ী করার আহবান জানান।


অপরদিকে বুধবার বিকেলে শেখ হাসিনার পক্ষে টুঙ্গিপাড়ায় বিশাল মিছিল হয়েছে। বঙ্গবন্ধুর বাড়ী থেকে মিছিলটি শুরু হয় এবং উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পাটগাতী বাজারে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতা-কর্মী মিছিলে অংশ নেন। জনসমুদ্রে পরিনত হয় গণমিছিলটি। নৌকা মার্কার শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত ওঠে গোটা টুঙ্গিপাড়া এলাকা। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফ মিছিলের নেতৃত্ব দেন।

এসময় অন্যান্যের মধ্যে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হালিম, সাধারন সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা বিশ্ব শেখ হীরা সহ অন্যান্য নেতৃবৃন্দ মিছিলে উপস্থিত ছিলেন।