ড্রিমগার্ল’ এর নায়ক রোশান!

‘নায়ক’ ছবিটি মুক্তির আগেই ‘ড্রিমগার্ল’ নামের নতুন একটি ছবির ঘোষণা ইস্পাহানী আরিফ জাহান নির্মাতা জুটি। নায়ক ছবিটির ধারাবাহিকতায় ‘ড্রিমগার্ল’ ছবিতেও নায়িকা হিসেবে অধরাকে নির্বাচিত করা হয়। সেটা ৮ মাস আগের ঘটনা।

অধরার নায়ক কে হচ্ছেন তা জানা যায়নি সে সময়। গত সেপ্টেম্বরে ‘ড্রিমগার্ল’ প্রসঙ্গে ইস্পাহানি আরিফ জাহান বলেছিলেন, ‘বাপ্পী ও সাইমনের সঙ্গে আমরা গল্প নিয়ে বসব। এরই মধ্যে তাঁদের সঙ্গে আমাদের মৌখিকভাবে কাজের বিষয়ে কথা হয়েছে। আশা করি, চলতি মাসেই ‘ড্রিমগার্ল’ ছবিতে অধরার বিপরীতে কে কে থাকছেন, তা ঘোষণা দিতে পারব।’

তবে গতকালের ঘোষণায় ওই দুইজনের নাম আসেনি। সোমবার এম এন ইস্পাহানী তাঁর ফেসবুক হ্যান্ডেলে জানালেন অধরার নায়িকা হতে যাচ্ছেন জিয়াউল রোশান। জানালেন, আগামী সপ্তাহে রোশানের সাথে চুক্তি সাক্ষর হবে। ছবির কাহিনি লিখছেন রুম্মান রশীদ খান।

‘রক্ত’ চলচ্চিত্রের মাধ্যমে রোশান ঢাকাই চলচ্চিত্রে পদার্পন করেন। এতে তাঁর বিপরীতে ছিলেন পরীমনি। কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবের সাথে ‘ককপিট’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। পোড়ামন-২ চলচ্চিত্রেও অভিনয় করার কথা ছিল রোশানের। চিত্রনায়িকা ববির সাথে জুটি বেঁধে করা ‘বেপরোয়া’ ছবির শুটিং ব্যস্ততার কারণে পোড়ামন-২ থেকে নিজেকে সরিয়ে নেন। তাঁর জায়গায় আসেন ছোট পর্দার অভিনেতা সিয়াম।

অধরা অভিনীত নায়ক ও মাতাল ছবি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে পাগলের মতো ভালোবাসি। সম্প্রতি ‘বখাটে’ নামের নতুন একটি ছবির সাথে সম্পৃক্ততার কথা জানা যায়।