প্রশাসনের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীরা ভোটারদের কেন্দ্রে যেতে বাধাঁ দিচ্ছে : মির্জা ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসমলাম আলমগীর পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, এখন নির্বাচনের কোন পরিবেশ নেই। কয়েকদিন ধরে দেখছি আমাদের শীর্ষ নেতাদের উপর হামলা করছে আওয়ামীলীগ। সবচেয়ে দু:খজনক বিষয় রাষ্ট্রের পুলিশ প্রশাসনের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীরা এসব কাজ করছে।
বৃহস্পতিবার সকালে শহরের কালিবাড়ি নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে এক আলোচনায় এই অভিযোগ করেন তিনি।
তিনি আরো বলেন, ঠাকুরগাঁওতে কিছুদিন আগেও এসেছিলাম তখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ছিল। গতকাল রাতে আসার পরে এখানে যা দেখলাম প্রকাশ্যে বড় বড় রামদা নিয়ে আওয়ামীলীগের সন্ত্রাসী বাহিনী বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। এই আসনটি আমার হওয়ায় তারা এখানে এমনটা করছে বলে আমার মনে হয়।
এছাড়াও আওয়ামীলীগ আমাদের প্রচার প্রচারণা ঠেকানোর জন্য সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টি করছে। আমি ও আমার পরিবার সবসময় সাম্প্রদায়িক ছিলাম। আমরা সবাই একসাথে মিলেমিশে এই শহরে বসবাস করছি। 
মির্জা বলেন, আমরা শেষ পর্যন্ত নির্বাচন করবো। কারণ আমরা দেখিয়ে দিতে চাই যে এই দেশে সরকারের অধিনে কখনো সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।   
এসময় জেলা বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশ্য সৈয়দপুর বিমান বন্দরের পথে রাওনা হোন।