মুগ্ধ দর্শক শাকিব-ফারিয়ার পর্দা রসায়নে

প্রেক্ষাগৃহকেন্দ্রিক দর্শকদের মনে প্রশ্ন আসতে পারে, তাদের প্রথম ছবি ‘শাহেনশাহ’-এর শুটিং শুরু হলো এই তো সেদিন। মুক্তি পেতে পারে আসছে বছরে। তাহলে পর্দা রসায়ন আসলো কোথা থেকে!  

এসেছে ঠিকই। টিভি পর্দা ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রাখলেই সেটি টের পাওয়া যাচ্ছে। দেশের প্রায় সব ক’টি টিভি চ্যানেলে নেচে-গেয়ে মাত করে চলেছেন শাকিব খান-নুসরাত ফারিয়া জুটি। বাংলালিংক-এর ‘খুশি খুশি’ শিরোনামের এই বিজ্ঞাপনটি ২০ ডিসেম্বর থেকে সম্প্রচার হচ্ছে নিয়মিত।

নির্মাতা আদনান আল রাজীব জানান, টিভি মিডিয়া ছাড়াও ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি এরমধ্যে দেখেছেন বিপুল সংখ্যক দর্শক। মাত্র এক সপ্তাহেই ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি দেখা হয়েছে যথাক্রমে ৩৩ লাখ ও ৫ লাখ বারেরও বেশি। ফেসবুকে বিজ্ঞাপনটির শেয়ার সংখ্যা ইতোমধ্যে ৫ হাজার ছাড়িয়েছে। অসংখ্য দর্শক বিজ্ঞাপনটির চিত্রায়ন, কোরিওগ্রাফি ও জিঙ্গেলের প্রশংসা করেছেন মন্তব্যের ঘরে। প্রশংসা মিলছে শাকিব-ফারিয়ার পর্দা রসায়নের। এছাড়া দীর্ঘ বিরতির পর শাকিব খানকে কোনও বিজ্ঞাপনচিত্রে ভিন্ন আঙ্গিকে দেখে আনন্দিত শাকিব ভক্তরাও।  

বাংলালিংক-এর হেড অব ব্র্যান্ড (মার্কেটিং) মো. কাশেদুল হক বলেন, ‘‘বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে আমরা বাংলালিংক-এর ‘বেশি দিয়ে খুশি ছড়ানো’র বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চেয়েছি। দেশজুড়ে এটি আশাতীত দর্শকপ্রিয়তা অর্জন করায় আমরা অত্যন্ত আনন্দিত। অসংখ্য দর্শক ফেসবুক ও ইউটিউবে মন্তব্যের মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটির প্রশংসা করে আমাদের উৎসাহ দিচ্ছেন। দক্ষতার সাথে কাজ করে এই সাফল্য অর্জনে ভূমিকা রাখার জন্য নির্মাতা আদনান আল রাজীব, চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”‌

এদিকে বাংলালিংক-এর ‘খুশি খুশি’ বিজ্ঞাপনটিকে অনেকেই দেখছেন শাকিব-ফারিয়া জুটির আপকামিং অভিষেক ছবি ‘শাহেনশাহ’-এর ট্রেলার হিসেবে! ভাবছেন, সিনেমাটিতেও এই জুটিকে পাওয়া যাবে এমনই প্রাণবন্ত আবহে।

প্রসঙ্গত, বিজ্ঞাপনেও এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন দুই বাংলার দুই জনপ্রিয় মুখ শাকিব খান ও নুসরাত ফারিয়া।