ডোমারে ফেন্সিডিলসহ ৩জন গ্রেফতার।






ক্রাইম রিপোর্টার নীলফামারী।। নীলফামারীর ডোমার উপজেলায় ১৫ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতাকৃতদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।

এর আগে শুক্রবার( ১১ই জানুয়ারি) ভোররাতে উপজেলার গোমনাতি ইউনিয়নের বাজারপাড়া এলাকার মাদক ব্যবসায়ী কামরুজ্জামান সাবলুর বাড়ি হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ডোমার পৌরসভার বসতপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫), বোড়াগাড়ি ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ি কাকতলী এলাকার জাহিদুল ইসলামের ছেলে আশিকুর রহমান আশিক (২৬) ও গোমনাতি ইউনিয়নের বাজারপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে কামরুজ্জামান সাবলু (২৫)।
থানা সুত্র জানা যায়, শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল(ডোমার-ডিমলা) জয়ব্রত পাল ও ডোমার থানার ওসি মকছেদ আলীর নেতৃত্বে সঙ্গীয়ফোর্স সাবলুর বাড়িতে অভিযান চালিয়ে তার ঘরের টিনের একটি ট্রাংক হতে ১৫ বোতল ফেন্সিডিল, ১০ হাজার টাকা ও একটি ডিসকভার মটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়।
ডোমার থানার ওসি মোকছেদ আলী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নতুন মাদক আইনে একটি মামলা করা হয়েছে। এ ছাড়াও কালামের বিরুদ্ধে অস্ত্র মামলা ও আশিকের বিরুদ্ধে অটো-রিক্সা ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।