বেরোবি প্রথম বর্ষ ভর্তি সাক্ষাতকার ৯ জানুয়ারি ও ভর্তি ১০ জানুয়ারি

শিপন তালুকদার, বেরোবি প্রতিনিধ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রথম মেধা তালিকার সাক্ষাৎকার ৯ জানুয়ারি (বুধবার) এবং ভর্তি ১০ জানুয়ারি (বৃহস্পতিবার)।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মেধাক্রম অনুসারে প্রথম মেধা তালিকার সাক্ষাতকার ৯ জানুয়ারী (বুধবার) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নিজ নিজ অনুষদে সাক্ষাৎকার ও সাবজেক্ট পছন্দের সুযোগ দেয়া হবে। আর ৯তারিখ রাত ১০টায় সাবজেক্ট নির্বাচিতদের তালিকা দেয়া হবে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে এবং ১০ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পযন্ত ভর্তি কার্যক্রম চলবে। ভর্তির সময় নির্ধারিত ভর্তি ফি ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে আনতে হবে।

আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে ১৩ জানুয়ারি। ২২ জানুয়ারি তাদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ওইদিন রাত ১০টায় সাবজেক্ট নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করে পরদিন ২৩ জানুয়ারি ভর্তির সুযোগ দেয়া হবে।

উল্লেখ্য যে, কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাতকার ও ভর্তির তারিখ পর্বর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে

সক/তৌহিদ