বিনোদন

মেয়ের জন্য নিউ ইয়র্কে তাহসান-মিথিলা!

তাহসান-মিথিলা ছিলেন শোবিজের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি। সকলের কাছে বাস্তবের এই জুটি ছিলেন অনুপ্রেরণার আরেক নাম! কিন্তু তাদের বন্ধন ছিঁড়ে যাবে হুট করে, কে জানতো! ২০১৭ সালের ২০ জুলাই বিচ্ছেদের কথা ঘোষণা করেন তারা!

এরপর থেকেই আলাদা যাপনে অভ্যস্ত হয়ে পড়েন তাহসান ও মিথিলা। তবে একমাত্র মেয়ে আইরা তাহরিম খানের জন্য তাদের রয়েছে অফুরান ভাল লাগা, ভালোবাসা! আর তাইতো মেয়ের জন্য এবার দুজনেই উড়লেন সুদূর নিউ ইয়র্ক!

বিচ্ছেদের দুই বছর পর এই দুই তারকাকে এই প্রথম পাওয়া গেল দেশের বাইরে একসঙ্গে ঘুরছেন! এজন্য অবশ্য কাউকে অনুসন্ধান করতে হয়নি। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট-ই বলে দিচ্ছে তারা কী করছেন, কোথায় আছেন!

মিথিলা একটি ছবি আপলোড করেছেন কন্যা আইরা তাহরিম খানকে নিয়ে বসে রয়েছেন সেন্ট্রাল পার্কের সামনে। এই ছবি কে তুলেছে? এই প্রশ্ন তৈরি হবে যে কারো মনে? আবার সেন্ট্রাল পার্কে আইরা দৌঁড়ে যাচ্ছে সেই ছবিও তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তার মানে মেয়েকে নিয়ে মিথিলা ও তাহসান দুজনেই সেন্ট্রাল পার্কে ছিলেন!

এম্পায়ার স্টেট বিল্ডিং এর সামনে ছোট্ট আইরা তাহরিমকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন তাহসান খান। সেই একই জামা, একই ব্যাগ পিঠে আইরার। এই ছবি পেছন থেকে কে তুলেছেন? একই শহরে ঘুরছেন আইরা, একবার তার বাবার সাথে একইবার তার মায়ের সঙ্গে। আর পেছন থেকে কেউ একজন ছবি তুলে দিচ্ছে। এ হতে পারে?

মজার ঘটনা হলো আইরার সেই ছবি আবার মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও রয়েছে। অর্থাৎ এম্পায়ার স্টেট বিল্ডিং সেন্ট্রাল পার্কে তাহসান ও মিথিলা একসঙ্গে ছিলে একথা নিশ্চিত। এভাবেই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন তাহসান-মিথিলার ভক্তকূল!

আর এমন হিসেব নিকেষের পর বলায় চলে যে, নিউ ইয়র্কে একইসাথে ঘুরছেন তাহসান-মিথিলা!

২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে হয় তাহসান-মিথিলার। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে একমাত্র কন্যা সন্তান আইরা তাহরিম খানের জন্ম হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button