কাকে বিয়ে করলেন অভিনেতা তানভীর?

নির্মাতা বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ ছবির মধ্য দিয়ে আলোচনায় আসেন অভিনেতা আবু হুরাইরা তানভীর। অভিনয়ের ভুবনে তানভীরের পথচলা বহুদিনের।বছর তিনেক আগে, বাংলালিংকের একটি বিজ্ঞাপনে ‘মানতে পারলাম না স্যার’ সংলাপ দিয়ে দারুণ সাড়া ফেলেছিলেন এই অভিনেতা।

অভিনয়ের ভুবনে তানভীর এখন ভীষণ ব্যস্ত।তবে ইদানিং সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কনের সাজে পুতুল আর বরের সাজে তানভীর, এমনটি একটি ছবি ভাইরাল হয়েছে। তবে কি পুতুল বিয়ে করেছেন এই অভিনেতা? জানতে চাওয়া হলো তানভীরের কাছেই।

উত্তরে তিনি  বলেন, ‘আসলে, এটি একটি নাটকের দৃশ্য। গল্পের প্রয়োজনে পুতুলের সঙ্গে বিয়ে। তবে কী কারণে বিয়ে বা তারপর কী হয়েছে? তা বলতে চাই না। দর্শক নাটক দেখুক, তবেই বুঝবে।’

আবু হুরাইরা তানভীর জানান, পুতুলের সঙ্গে বিয়ের দৃশ্যটি দেখা যাবে ‘লাভ অ্যান্ড লস্ট’ নাটকে। মুশফিক কল্লোলের পরিচালনায় এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তানভীর ও ফারিন। প্রাণ আর এফএল প্লাষ্টিক চেয়ার নিবেদিত এই নাটকটি ভালোবাসা দিবসে রাত ১০টায় দেশ টিভিতে প্রচার হবে।

এর পাশাপাশি ভালোবাসা দিবসে তানভীরকে দেখা যাবে আরও বেশ ক’টি নাটকে। এ তালিকায় আছে ‘পাত্রি পলাতক’, ‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে’, ‘একটি নীল শাড়ির গল্প’ ইত্যাদি।