রানীশংকৈলে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত, বহিষ্কার ১

হুমায়ুন কবির রানীশংকৈল (ঠাকুরগাঁও ) প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ের রানীশংকৈল´উপজেলায় ২ ফেব্রুয়ারি শনিবার ৭ টি কেন্দ্রে মোট ৩৩৯৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ  করে। এর মধ্যে অনুপস্থিত ৩৩ জন ও বহিস্কার  ১ জন।

রানীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষার্থী-৭১২ জন,অনু-৪ জন। রানীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ে- ৭৭০ জন অনুঃ নাই। আবাদ তাকিয়া ভোকেশনালে -১৫৪,জন, অনু-৪ জন।

আলিমউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ে-৬২১জন অনুপস্থিত ৪ জন।আবাদতাকিয়া দাখিল মাদ্রাসায়-৩৬৬ জন, অনুপস্থিত ১৭ জন এবং বহিস্কার-১ জন। নেকমরদ কারিগরি ও বানিজ্যিক মহাবিদ্যালয়ে -৯১ জন, অনুপস্থিত  ২ জন।  কুশুমউদ্দিনে উচ্চ বিদ্যিালয়ে- ৬৮৩ জন এবং অনুপস্থিত ২ জন।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি অাফরিদা ও  মাধ্যমিক শিক্ষা অালী শাহারিয়ার  বলেন, এ বছর নকল মুক্ত পরীক্ষা গ্রহণের লক্ষ্যে প্রতিটি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ করা হয়েছে। প্রযাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে ও পরীক্ষা সুন্দর সুষ্ঠ  পরিবেশে চলছে।  

এ বছর নকল মুক্ত পরীক্ষা গ্রহণের লক্ষ্যে প্রতিটি পরীক্ষা কেন্দ্রের ২শ’ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ করা হয়েছে। প্রযাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে ও পরীক্ষা সুন্দর সুষ্ঠ  পরিবেশে চলছে।