রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে সুবিধা বঞ্চিত শতাধিক শিশু পেল নতুন জামা ও ঈদ সেলামি

নীলফামারী জেলা প্রতিনিধি : আট বছরের সামির বাবা নেই। অনেকদিন ধরে তার নতুন কোনো জামা নেই। করোনাকলে দিন মজুর মা কর্মহীন হয়ে পড়ায় ঈদের নতুন জামা পাওয়ায় নিয়েও সৃষ্টি হয় শংকা। লকডাউন পরিস্থিতে  সামির মত এমন অসহায়ের শিকার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের নতুন জামা আর  সেলামী তুলে দিয়েছে নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর।
সোমবার (১০ মে) সকালে শহরের গোলাহাট রাজ্জাকিয়া গফুরিয়া মাদ্রাসা মাঠে শিশুদের ঈদের ওই নতুন জামা উপহার দেয় সংগঠনের সদস্যরা। সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের হাতে নতুন পোশাক তুলে দেন।

এ সময়  উপস্থিত ছিলেন কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সরকার মুন্না, গফুরিয়া মাদ্রাসার সুপারিনটেনডেন্ট, রফিকুল ইসলাম, আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠনের ওয়াকার আনসারী, এসরার আনসারী, নওশাদ আনসারী, সামিউল আলিম, রাজা, সাজু, রাজা, প্রমুখ।

হাতে নতুন পোশাক আর সেলামী পেয়ে মহাখুশি অসহায় শিশু কাশফি। সে বলে  বাবা লকডাউনে কর্মহীন। আর মাত্র কয়েকদিন পরেই ঈদ। এখনো তার জন্য নতুন কোনো জামা কিনতে পারেনি বাবা। আমাদের প্রিয় সৈয়দপুর সংঠনের নতুন পোশাক পেয়ে তার খুবই খুশি লাগছে।

সংগঠনটির সদস্য নওশাদ আনসারী বলেন, এই বছরে ১১৪ জন অসহায় মানুষ আর শিশুদের ঈদের নতুন পোশাকের ব্যবস্থা করেছি আমরা। কোভিডের কারনে বড় আনুষ্ঠানিকতা আয়োজন না থাকলেও আমাদের সংগঠনের সদস্যরা অসহায়দের বাসায় বাসায় নতুন পোশাক পোছে দিচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button