সারাদেশ

নরসিংদীতে ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

নিউজ ডেস্ক : মাধবদী শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে শুক্রবার (৩০ আগস্ট) রাতে এ ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামে এক ব্যক্তি। এ সময় তার তিন সহযোগী অস্ত্রসহ আটক করেছে পুলিশ। নিহত মিঠুন ওই মহল্লার জাকির হোসেনের ছেলে।

মিঠুনের সহযোগী আটকরা হলেন- টাটাপাড়ার দুলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২), জহিরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (২৪) ও হারুন রশিদের ছেলে মেহেদী হাসান (২৫)।

পুলিশ জানায়, মিঠুন মাধবদীর চিহ্নিত মাদক ও অস্ত্র বিক্রেতা। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মিঠুনকে তার সহযোগী সোহেলসহ নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে রাতে তার দেয়া তথ্যমতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে টাটাপাড়ায় অভিযানে যায় ডিবি পুলিশ। এসময় আগ থেকে প্রস্তুতি নিয়ে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যান। একইসঙ্গে সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মিঠুন গুলিবিদ্ধ হন। পরে তাকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গাফফার জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে মিঠুনের সহযোগী তিনজনকে দুইটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলিসহ আটক করা হয়।

নিহত মিঠুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্ত ১২ টির বেশি মামলা রয়েছে। এ ঘটনায়ও মাধবদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সম্পাদনা: সুতীর্থ

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button