আঁচলের চাওয়া

চিত্রনায়িকা আঁচল বর্তমানে মিজানুর রহমান মিজানের ‘রাগী’ ছবিতে কাজ করছেন। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের শুটিং শেষ করেছেন তিনি। গতকাল আঁচল বলেন, এ ছবির বেশকিছু অংশের কাজ করেছি। ছবিতে আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মুনমুন আপা।

তিনি নেগেটিভ চরিত্রে কাজ করলেও আমাকে দর্শকরা পজিটিভ চরিত্রে দেখতে পাবেন। আঁচল জানান, এখন থেকে মানসম্পন্ন সব ছবিতেই কাজ করতে চান তিনি। সামনে ভালো কিছু গল্পে কাজ করার ইচ্ছে আছে আমার।

‘রাগী’ ছবির গল্পটি অসাধারণ, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবারের বেশিরভাগ সদস্য ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য এক সদস্য তাদের ভালো পথে ফিরিয়ে আনার চেষ্টা করে, তা নিয়েই ‘রাগী’ ছবির গল্প।

 
তারেক শিকদারের পরিচালনায় এ ছবিতে মূল চরিত্রে আরো অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি।
 
এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল। সামনে তার অভিনীত ওয়েব সিরিজ ‘জার্নি’ দর্শকরা দেখতে পাবেন। অনন্য মামুন পরিচালিত এই ওয়েব সিরিজটিতে আঁচলের বিপরীতে ইমতু, বিপাশা কবির, সানজু জন অভিনয় করেছেন।
 
এই একই নির্মাতার ‘ইন্দুবালা’ নামেও একটি ওয়েব সিরিজে কাজ করেছেন আঁচল। চলতি বছরের শুরুতে এটি সিনেস্পট অ্যাপে মুক্তি পায়।