আজ মুক্তি পাচ্ছে কলঙ্ক

ভারতের বিখ্যাত চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক করণ জোহর ‘কলঙ্ক’ ছবি নিয়ে অনেক আগে থেকেই কৌতূহল ছিল বলিউড পাড়ায়। একে তো এই ছবি মাল্টিস্টারার, তার ওপর পিরিয়ড ড্রামা। তবে, ঠিক কী রকম লুক হবে ‘কলঙ্ক’র তা নিয়ে বলিউড প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। করণ জোহরও তাদের হতাশ করেননি। সম্প্রতি করণ তার ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন, এই ছবির ফার্স্ট লুক। ইন্সটাগ্রামে ফার্স্ট লুক প্রকাশের সঙ্গে সঙ্গেই বাজিমাত করেছে ‘কলঙ্ক’।

মুক্তি পেয়েছে ছবিটির টিজারও। ‘কলঙ্ক’র প্রথম টিজারেই সবাইকে চমকে দিয়েছেন করণ। সম্প্রতি মুক্তি পেয়েছে মুভিটির প্রথম গান ‘ঘর মোরে পরদেশিয়া’। এই গানেই প্রকাশ পেল মাধুরী এবং আলিয়ার কেমিস্ট্রি। গানটিতে যেন রীতিমতো নাচের প্রতিযোগিতায় নেমে পড়েছেন দুই অভিনেত্রী।

করণ জোহর মানেই স্পেশাল কিছু। করণ মানেই বড় ক্যানভাস, একেবারে মেলোড্রামায় ঠাসা। সঙ্গে থিয়েটারের লুক। এই সবই যে রয়েছে কলঙ্ক ছবিটিতে। তার আভাস পাওয়া যায় প্রকাশিত টিজারে। কলঙ্কে আছে দুর্দান্ত এক রোমান্টিক গল্প।

কলঙ্ক ছবিটির টিজারে চমকে দিয়েছেন বরুণ ধাওয়ান। আর একেবারে নতুন লুকে তাক লাগালেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত এবং আলিয়া ভাট। নজর কেড়েছেন আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা।

ছবিটির প্রযোজনা করেছেন করণ জোহর আর পরিচালনা করেছেন অভিষেক বর্মণ। আজ ১৭ই এপ্রিল বক্স অফিসে মুক্তি পাচ্ছে ‘কলঙ্ক’।