উলিপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

উলিপুর (কুড়িগ্রাম) প্রথিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে গৃহবধু সুফিয়া বেগম হত্যাকান্ডের ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার (২১ এপ্রিল) নিহত গৃহবধুর স্বামী মিল্টন মন্ডলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ব্রম্মপুত্র নদের বিচ্ছিন্ন উপজেলার সীমান্তবর্তী সাহেবের আলগা ইউনিয়নের চর জাহাজের আলগা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ওপুলিশ সূত্রে জানা গেছে, তিন বছর আগে একই ইউনিয়নের মেকুরের আলগা গ্রামের নাগর আলীর কন্যা সুফিয়া বেগমের (২০) সাথে পার্শ্ববর্তী চর জাহাজের আলগা গ্রামের জাহাঙ্গীর মন্ডলের পুত্র মিল্টন মন্ডলের (২৩) বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকেই উভয়ের মধ্যেই কলহ শুরু হয়। এরই জের ধরে গত শনিবার ২০ (এপ্রিল) দিবাগত রাতে গৃহবধুকে হত্যা করা হয় বলে জানা যায়।

খবর পেয়ে পুলিশ পরদিন রোববার বিকালে নিহতের লাশ থানায় নিয়ে আসে। পরে ওই গৃহবধুর পিতা নাগর আলী বাদী হয়ে উলিপুর থানায় জামাউ মিল্টন-সহ ৪জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, স্বামী মিল্টন স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়ার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের তৎপরতা চলছে।