বৈশাখে সালমার ‘আউলা প্রেমে’ ও ‘ভুলিয়া বন্ধু’

জনপ্রিয় কণ্ঠশিল্পী এনটিভি ক্লোজআপ ওয়ান তারকা সালমা পয়লা বৈশাখ উপলক্ষে নতুন দুটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন। ‘আউলা প্রেমে’ শিরোনামে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ফটোগ্রাফার রিয়াজ খান।

‘ভুলিয়া বন্ধু’ শিরোনামে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। ‘আউলা প্রেমে’ গানের মডেল হয়েছেন চিত্রনায়িকা আচল ও চিত্রনায়ক সানজু জন। গানটির ভিডিও শুটিং হয়েছে কোক স্টুডিওতে বিগবাজেটের সেট নির্মাণ করে।

‘ভুলিয়া বন্ধু’ গানের মডেল হয়েছেন ইমামী ফেয়ার হ্যান্ডসাম মডেল আবিক ও নবাগত মায়া। গানটির ভিডিও শুটিং হয়েছে হোতাপাড়া খতিব খামারবাড়িতে সেট নির্মাণ করে।

ফোক ঘরানার গান দুটির কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম। সালমা মিউজিক ইউটিউব চ্যানেলে আসবে ‘আউলা প্রেমে’ মিউজিক ভিডিওটি। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন জেকে মজলিশ।

‘ভুলিয়া বন্ধু’ গানের মিউজিক ভিডিও আসবে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে। গানটির সুর করেছেন জিয়া উদ্দিন আলম আর সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।

সালমা বলেন, “জিয়া উদ্দিন আলম ভাইয়ের লেখা ও সুরে গান গেয়ে খুব প্রসংশা পেয়েছি। ‘ভুলিয়া বন্ধু’ গানের কথা আমার জীবনের গল্পের সাথে মিলে যায়। তুই ‘ভুলিয়া বন্ধু’  এক ধরনের, কথা ও সুর সব মানুষের মনে দাগ কাটবে আমি আশা করি।

আর ‘আউলা প্রেমে’ গানে লোকজ আঙ্গিকের কথার সঙ্গে রক সংগীত যুক্ত করে গানটি সাজানো হয়েছে। কথা ফোক কিন্তু পুরো ডিজে সং। আমার এর আগে ‘পরাণের বন্ধু’ গানে যে রকম দর্শক শ্রোতা ব্যাপক গ্রহণ করেছেন আশা করছি ‘আউলা প্রেমে’ গানের জনপ্রিয়তা ‘পরাণের বন্ধু’ ছেড়ে যাবে।

সম্পূর্ণ নতুন মিউজিক ভিডিও। গান দুটি হিট হওয়ার সম্ভাবনা অনেক বেশি। এবারের বৈশাখ হবে আমার জন্য ধামাকা বৈশাখ।”