রাজশাহী বিভাগ

ধুনটে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে উপজেলা প্রশাসনের উদ্যেগে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ভান্ডারবাড়ী ও গোসাইবাড়ী ইউনিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন। উপজেলার ভান্ডারীবাড়ী এবং গোসাইবাড়ী ইউনিয়ন পৃথক পৃথক ভাবে বন্যা দুর্গতদের ৬৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়। প্রতি পরিবারের জন্য দেড় কেজি চিড়া ৭০০ গ্রাম ওজনের একটি গুড়ের ডিব্বা, ১কেজি মসুর ডাল, ১কেজি আলু , এক ডজন মোমবাতি, ২টি করে ম্যাচ দেয়া হয়। এছাড়া ১২৫ টি পরিবারে শিশুদের জন্য ৪০০ গ্রাম ওজনের দুধের প্যাকেট, এক কেজি চিনি ,১/২ কেজি সুজি , ১ প্যাকেট বিস্কুট দেয়া হয়। বণ্যা দুর্গতদের মধ্য ২৬৬ পরিবারের মাঝে গবাদি পশুর খাদ্য সামগ্রী দেয়া হয় ।
খাদ্য সামগ্রী বিতরনের আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ভান্ডারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল বারিক। পরে প্রধান অতিথি তার মুল্যবান বক্তব্য দেন। এসময় উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান পপি রানী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মৎস কর্মকর্তা মির্জা ওমর ফারুক, ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল করিম আপেল, গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনুল ইসলাম মুকুল, উপজেলা ছত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাইদুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়া খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button