রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সম্পাদকের মাথা ফাটিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মাথা ফাটিয়ে দিয়েছেন ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান। শুক্রবার( ১১ ডিসম্বর) বিকেলে ভূরুঙ্গামারী বাজারে এই ঘটনা ঘটে।
জানা গেছে, ভূরুঙ্গামারী বাজারে ডিস সংযোগের ক্যাবল পরিবর্তন কালে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের ফিডার মালিক মজনু ও আব্দুল কাদের কে মারধর করেন ইউপি চেয়ারম্যান একএম মাহমুদুর রহমান রাজন। এই খবর শুনে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধীকারী ও প্রেস ক্লাব সম্পাদক এমদাদুল হক মটু ঘটনাস্ল পৌছিলে সদর ইউপি চেয়ারম্যান অতর্কিতভাবে ইট দিয়ে তার মাথায় আঘাত করে। এতে তার মাথার মধ্যভাগ ফেটে ও থেতলে যায়। মারাত্মক অসুস্থ্য অবস্থায় তাকে স্থানীয়  বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, ইতিপূর্বে উক্ত ইউপি চেয়ারম্যান পল্লী বিদ্যুৎ অফিসের কর্মচারী, হাসপাতালের স্টাফ, বাজার মসজিদের সম্পাদক ও মুয়াজ্জিন সহ হাট-বাজারের প্রায় অর্ধ শতাধিক ব্যক্তিকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে এবং গত এক মাস যাবত তিনি ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কার্যক্রম না করায় সরকারি কার্যক্রম স্থবির  হয়ে পড়ার অভিযাগও উঠেছে। গত বৃহস্পতিবারের মাসিক সমন্বয় সভায় বিভিন দপ্তরের কর্মকর্তাগণ ইউপি চেয়ারম্যানের নিষ্ক্রিয়তার   কারণে সরকারি কার্যক্রম বাধাগ্রস্থ হচ্ছে মর্মে অভিযোগ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা সদর চেয়ারম্যানের বিরুদ্ধে  কর্মকর্তাগণের অভিযোগের কথা স্বীকার করেছেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুনবী চৌধুরী জানান, ইউনিয়ন পরিষদের প্রথম সভায় নির্বাচিত ১ নং প্যানেল চেয়ারম্যান আনিছুর রহমান উক্ত ইউনিয়নের অসমাপ্ত কার্যক্রম পরিচালনা করবেন মর্মে মাসিক সমন্বয়  সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। জানা গেছে, চেয়ারম্যান রাজন ক্যান্সার আক্রান্ত। প্রায় দুই মাস থেকে তিনি মানসিক রোগীর মত আচরণ করছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button