বগুড়া জেলার এনজিও সমূহের আলোচনা সভা ও ইফতার

আন্তঃসম্পর্ক উন্নয়ন, সৌহার্দ্য ও সম্প্রীতির লক্ষ্যে বগুড়া জেলার এনজিও সমূহের উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বগুড়া শহরের পার্ক রোডের একটি কনফারেন্স হলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ সহিদুল ইসলাম খান।

বিশেষ অতিথি ছিলেন সমাজসেবার উপ-পরিচালক আবু সাঈদ মোঃ কাওসার রহমান, শাজাহানপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, মানবাধিকার কর্মী মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু, এনজিও ফোরাম রিজিওনাল ম্যানেজার ডাঃ মোহাম্মাদ রেজাওনুল করিম, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, ডেমোক্রেসী ইন্টারন্যশনাল রিজিওনাল ম্যনেজার আফসানা বেবী, দৈনিক করতোয়া বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, গ্রাম উন্নয়ন কর্ম (গাক) মোবারক হোসেন তালুকদার। এছাড়া সাহিত্যিক বজলুল করিম বাহারসহ এছাড়াও জেলার সকল এনজিওর প্রতিনিধিগণ এবং পার্শ্ববর্তী জেলার এনজিও প্রধান ও সুধীজন উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলে সাবেক এজনিও নির্বাহী পরিচালক মরহুম রোকেয়া বুলি সহ অন্যান্য এনজিও ব্যাক্তিবর্গ যারা পরলোক গমন করেছে তাদের আত্মার মাগফেরাত কামনা ও সকলের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা কওে দোয়া মোনাজাত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন পল্লী উন্নয়ন প্রকল্প এর প্রধান সমন্বয়কারী সেখ মোঃ আবু হাসানাত সাইদ।