এবার আদনান সামির টুইটার অ্যাকাউন্টে হ্যাকার হানা!

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের পর এবার তুরস্কের হ্যাকারদের কবলে পড়লেন সংগীত শিল্পী আদনান সামি। তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে ‘আইলদিস টিম টার্কিশ সাইবার আর্মি’।

এ গ্রুপটিই সোমবার অমিতাভের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছিল। অমিতাভের অ্যাকাউন্টের মতো একই কায়দায়ই হ্যাকাররা আদনানের একাউন্টেও প্রোফাইল ছবি সরিয়ে সেখানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সেঁটে দিয়েছে। পাকিস্তানি ও তুর্কি জাতীয় পতাকার ছবির সঙ্গে পোস্ট করা হয়েছে একই ক্যাপশন, “আইলদিস টিম লাভ পাকিস্তান।”

একসময়ের পাকিস্তানের বাসিন্দা আদনান সামি গত ২০১৫ সালে ভারতের নাগরিকত্ব পান। মঙ্গলবার বিকেল নাগাদ গণমাধ্যমকে আদনান জানান তার টুইটার হ্যাক হওয়ার কথা।

এর আগে অমিতাভ ছাড়াও শাহিদ কাপুর এবং অনুপম খেরের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের নেপথ্যেও ছিল এই ‘আইলদিজ টিম’। আদনান সামি তার একাউন্ট হ্যাক হওয়ার পরই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন।

তবে বারবার তুরস্কের এ একই হ্যাকার গ্রুপ থেকে ভারতীয় তারকাদের টুইটার হ্যাক হয়ে যাওয়ায় বেশ চিন্তায় পড়েছে বলি মহলের একাংশ। এই হ্যাকার গ্রুপের নজরে আরও কয়েকজন বলি তারকার থাকার আশঙ্কা রয়েছে।