জাতীয় শোক দিবসের পবিপ্রবিতে দেয়ালিকা উন্মোচন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’ নামে দেয়ালিকার মোড়ক উন্মোচন করা হয়।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বেলা ১১টায় অ্যাকাডেমিক ভবনের নিচে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-অর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই দেয়ালিকার মোড়ক উন্মোচন করেন। এ সময় উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক মোহাম্মাদ আলী, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আ. ক. ম. মোস্তফা জামান, রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত এবং ড. মো. কামরুল ইসলামসহ (ডেপুটি ডিরেক্টর, জনসংযোগ) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক- কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীরা। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক মো. শাহীন হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ঘাতক চক্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি।

তিনি দেয়ালিকার মোড়ক উন্মোচনের সঙ্গে সংশ্লিস্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে সবার উদ্দেশে বলেন, আসুন আমরা এই শোকের মাসে জাতির পিতাকে হারানো শোককে শক্তিতে রূপান্তরিত করি।