শিক্ষাঙ্গন

ববির ৫ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পাঁচ শিক্ষার্থীকে এ বছর ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’ এর জন্য মনোনীত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার তামান্না হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ এর জন্য নির্বাচিত শিক্ষার্থীরা হলেন- কলা ও মানবিক অনুষদভুক্ত ইংরেজি বিভাগের শিক্ষার্থী তাবাচ্ছুম ইসলাম নবণী(সিজিপিএ ৩.৬৫), বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত গণিত বিভাগের শিক্ষার্থী মো. আসলাম হোসাইন (সিজিপিএ ৩.৯৪), জীববিজ্ঞান অনুষদভুক্ত মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সায়মা মুজিব (সিজিপিএ ৩.৯৯), সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মৌসুম (সিজিপিএ ৩.৯৪), এবং ব্যবসায় অনুষদভুক্ত মার্কেটিং বিভাগের শিক্ষার্থী শারমিন সুলতানা (প্রাপ্ত সিজিপিএ ৩.৯০)।’

এছাড়া তিনি আরও জানান, ‘বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক আহ্বানকৃত দরখাস্তের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ এর জন্য পাঁচটি অনুষদের সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত ৫ জন শিক্ষার্থীকে মনোনীত করে তালিকাটি বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে পাঠানো হয়েছে। তারা এখনো চূড়ান্ত তালিকা প্রকাশ করেনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button