রাজশাহী বিভাগসারাদেশ

শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষ: নিহত দুই, আহত দশ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত দশজন আহত হয়েছেন । এরমধ্যে গুরুতর ছয়জনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার (১৫জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তাঁর নাম জামাল হোসেন (৪২)। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছলে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহত অজ্ঞাত (৪২) ব্যক্তি বাসের হেলপার হতে পারেন।
খবর পেয়েই তাঁরাসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button