সারাদেশ

বলাৎকারের শিকার ১০ বছর বয়সী এক শিক্ষার্থী

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ বছর বয়সী এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাহমুদুল হাসান (২৪) নামে এক মাদরাসার শিক্ষককে আটক করা হয়েছে। শনিবার রাতে শিশুটির নানার লিখিত অভিযোগের ভিত্তিতে গফরগাঁও থানা পুলিশ ওই শিক্ষককে মাদরাসা থেকে আটক করে থানায় নিয়ে আসে। আটক মাহমুদুল হাসান পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামের শুকুর মাহমুদের ছেলে ও গফরগাঁও পৌর শহরের হিফজুল কোরআন মাদরাসার শিক্ষক।

অভিযোগ সূত্রে জানা যায়, বলাৎকারের শিকার শিশুটি পৌর শহরের রাঘাইচটি এলাকায় হিফজুল কোরআন মাদরাসার বর্ডিংয়ে থেকে হেফজ লাইনে কোরআন শিক্ষা গ্রহণ করত। শিক্ষক মাহমুদুল হাসান শিশুটিকে মাদরাসার দুই তলার ছাদে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে। পরে শিশুটি নিজের বাড়িতে গিয়ে কান্নাকাটি করে এ ঘটনা পরিবারের লোকজনকে জানায়। শনিবার রাতে শিশুটির নানা গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাদরাসা শিক্ষক মাহমুদুল হাসানকে আটক করে থানায় নিয়ে আসেন।

শিশুটির নানা বলেন, ‘আল্লাহ-রাসূল আর কোরআন শিক্ষা নেওয়ার লাইগ্যা নাতীরে মাদরাসায় পাডাইছিলাম। কিন্তু নাতী গিয়া পড়ল শয়তানের পাল্লায়।’

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button