সারাদেশ

ব্রিটিশ টোব্যাকো কোম্পানির ফিল্মি কায়দায় ২৬ লক্ষ টাকা ছিনতাই

মির্জাপুর সদরের মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মোটরসাইকেল দিয়ে ফিল্মি কায়দায় ব্রিটিশ টোব্যাকো কোম্পানির ২৬ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

ব্রিটিশ টোব্যাকো কোম্পানির সুপারভাইজার মো. আসাদ জানান, সকাল ৯টার দিকে আমরা মোটরসাইকেলযোগে বাইমহাটি অফিস থেকে ২৬ লক্ষ ৪০ হাজার টাকা নিয়ে অগ্রণী ব্যাংক মির্জাপুর শাখায় জমা দিতে যাচ্ছিলাম। মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের রাস্তার উল্টো দিকে দাঁড় করানো ছিল চারটি মোটরসাইকেল। চালকসহ তাদের সবার মাথায় হেলমেট এবং সবারই মুখ বাঁধা ছিল।

আমরা ওখানে পৌঁছানোর সাথে সাথে তারা আমাদের ঘিরে ফেলে এবং গালি দিতে থাকে। টোব্যাকো কোম্পানির হিসাব রক্ষক মতিন টাকার ব্যাগটি শক্ত করে ধরে রাখে। ব্যাগটি নেয়ার জন্য তারা জোরাজুরি করে নিতে না পেরে ফাঁকা গুলি করে ব্যাগ নিয়ে মির্জাপুর পৌরসভার সামনের রাস্তা দিয়ে চলে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দিপংকর ঘোষ, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন বলেন, আমরা এ ব্যাপারে তৎপর আছি। আশা করছি ছিনতাইকারীদের দ্রুতই ধরতে সক্ষম হব।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button