জাতীয়

রংপুর-৩ আসনে জয়ের জন্যই নির্বাচন করবে জাতীয় পার্টি

রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই আসনে জয়ী হওয়ার জন্যই জাতীয় পার্টি নির্বাচন করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আজ রোববার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, নির্বাচনী তফসিল ঘোষণার আগেই আমরা একটি মনোনয়ন বোর্ড গঠন করেছি। তারাই যাচাই-বাছাই করে জাতীয় পার্টির প্রার্থী নির্ধারণ করবে। তাছাড়া রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির। দলের গঠনতন্ত্র অনুযায়ী বিরোধীদলীয় নেতা নির্বাচন করবে জাতীয় পার্টি।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি বাস্তবায়ন করতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ সভায় সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, ৩১ আগস্ট সারা দেশের প্রতিটি থানা ও উপজেলায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানিতে কোরআন তিলাওয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

তিনিও সাংবাদিকদের বলেন, রংপুর-৩ আসনটি জাতীয় পার্টির দুর্গ। তিনি আশা প্রকাশ করে বলেন, রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীই বিজয়ী হবেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান জহিরুল আলম রুবেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button