আন্তর্জাতিকবিনোদনলিড নিউজ

মেলানিয়া কার?

আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রে হারিকেনের মতো ঝড় ঠেকাতে পরমাণু বোমা মারার হুমকি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভবিষ্যতে সত্যিই তিনি এমনটা করবেন কি না তা বলা মুশকিল। তবে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের একটি ছবি ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে যা টর্নেডো আকার ধারন করছে।
ওই ছবিতে দেখা যায়, খুব কাছাকাছি দাঁড়িয়ে আছেন কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো ও মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া। বেশ অন্তরঙ্গ ভঙ্গিতে যেন একজন আরেকজনকে চুম্বন দিতে যাচ্ছেন। এভাবে ক্যামেরাবন্দি হওয়ার পর সেই ছবি টুইটারে ছড়িয়ে পড়তে সময় লাগেনি। আসলে ফ্রান্সে সদ্য সমাপ্ত জি-সেভেন সম্মেলনে প্রেসিডেন্ট ট্রাম্পের সফরসঙ্গী হয়েছিলেন মেলানিয়া।
ওই সম্মেলনেই রাষ্ট্রনেতাদের ফ্যামিলি ছবি তোলার সময় রোববার দেখা হয় ট্রুডো ও মেলানিয়ার। সেখানে দুজন পরস্পর কুশল বিনিময় করার সময় ওই ছবি তোলা হয়। তবে ওই ছবি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। তখন তোলা বেশ কয়েকটি ছবিতে ট্রাম্পের মুখাভিব্যক্তিও ফুটে উঠেছে। ছবিতে দেখা যায়, স্ত্রীর হাত ধরে নিচের দিকে তাকিয়ে রয়েছেন ট্রাম্প।
আর অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন, ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ ও তার স্ত্রী ফার্স্ট লেডি ব্রিজিট ম্যাক্রোঁ, জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মার্কেল, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও জাতিসংঘের মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস মিটমিট করে হাসছেন; অবাক বিস্ময়ে তাকিয়ে আছেন। এদিকে ভাইরাল হয়ে যাওয়া ওই ছবি নিয়ে বিভিন্ন ধরনের রসাত্মক মন্তব্য করছেন নেটিজেনরা।
অনেকেই প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়ার বিয়ের সম্পর্ক নিয়েও প্রশ্ন করেছেন। একজন লিখেছেন, মেলানিয়া যেভাবে ট্রুডোর দিকে তাকিয়ে আছেন, এভাবে অন্য কোনও তরুণের দিকে তাকালে স্বামীর সঙ্গে আমার বিচ্ছেদ হতো।আরেক নেটিজেন লিখেছেন, আপনার উচিত এমন কাউকে খুঁজে নেয়া যে আপনার দিকে এমনভাবে তাকাবে; ঠিক যেভাবে ট্রুডোর দিকে তাকিয়ে আছেন মেলানিয়া।
এই দুজনের ছবি এমনই ঝড় ‍তুলেছে যে টুইটারে ট্রেন্ডিং হয়ে গেছে। তবে নেটিজেনরা যা-ই বলুক না কেন বাস্তবের বিষয়টা কিন্তু পুরোপুরি ভিন্ন। একজন আচরণ বিশারদ ওই ছবির ব্যাখ্যায় বলেন, মেলানিয়া আসলে রীতি অনুসরণ করে সুন্দরভাবে ট্রুডোর সঙ্গে কুশল বিনিময় করেছেন। ছবিতে যেভাবে তাকে দেখা যাচ্ছে বাস্তবে তেমনটা ঘটেনি। ক্যামেরা দিয়ে বিশেষ কোণ থেকে ছবিটি তোলার কারণেই মেলানিয়াকে এমন দেখাচ্ছে বলেও জানান তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button