খুলনা বিভাগসারাদেশ

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে করোনা আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া মহাফিল অনুষ্ঠিত

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোর কেশবপুরে করোনায় আক্রান্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম ও করোনায় আক্রান্ত কেশবপুর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইটের সুস্থতা কামনা করে এবং সেই সাথে সমগ্র দেশে করোনা আক্রান্ত দের সুস্থতা কামনা করে শুক্রবার  সন্ধ্যায় কেশবপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ-এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেলের পরিচালনায় ক্লাব কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু হুরায়রা রাসেল বলেন শুধু বাংলাদেশ নয় সমগ্র পৃথিবী আজ করোনা আতঙ্কে আতঙ্কিত, অসংখ্য মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে এবং অনেকেই মারা গেছে। এখনো পর্যন্ত এই রোগের কনো কার্যকারী ঔষধ আবিষ্কার হয়নি সুতরাং এই ভাইরাস থেকে মুক্তির একমাত্র শেষ ভরসা আমাদের সৃষ্টিকর্তাই, এজন্য আমরা আজকে সৃষ্টিকর্তার কাছে সমগ্র করোনায় আক্রান্ত রোগীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত করেছি।এর দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ডের নির্বাহী পরিচালক আওয়ামী লীগনেতা সৈয়দ আকমল আলী, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যানের পূত্র উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য কাজী আজাহারুল ইসলাম মানিক, উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সদস্য কাওছার হোসেন রুবেল, মেহেদী হাসান সুমন, সৈয়দ ফয়সাল হাসান রিফাত প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জী এম হোচেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন মুন্না, উপজেলা ছাত্রলীগনেতা শাহারিয়ার হাবিব, আয়ুব হোসেন মিলন প্রমুখ। দোয়া পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাবের সদস্য মাওঃ নাসির উদ্দীন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button