রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুলের ভিত্তি ফলক উন্মোচন

স্টাফ রিপোর্টারঃ টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুল এবং পুনর্বাসন কেন্দ্র ঠেঙ্গামারা বগুড়ায় রবিবার অনলাইনে জুমের মাধ্যমে যুক্ত হয়ে স্কুলের ভিত্তি ফলক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান, ভাষা সৈনিক ডাঃ মোঃ মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের পিছিয়ে পরা এসব বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সমাজের মূল স্রোতে ফিরিয়ে আনাই সরকারের একমাত্র উদ্দেশ্য। এসব শিশু সঠিক পরিচর্যা পেলে সমাজে বিশেষ অবদান রাখতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বিষয়ে সু-দৃষ্টি রয়েছে। তিনি প্রতিবন্ধী ভাতা ৭০০ টাকা থেকে বাড়িয়ে ১২০০ টাকা করেছেন। এসব শিশু আর অবহেলিত থাকবে না, দেশের প্রতিটি জেলা ও উপজেলায় সরকারী ও বেসকারী উদ্যোগে অটিজম স্কুল গড়ে উঠছে।

টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রহমান পীর সাহেবের সভাপতিত্বে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান,পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম,উপদেস্টা মোঃ ইজার উদ্দিন,পরামর্শক মোঃ নূরুল ইসলাম, টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের নৃত্য প্রশিক্ষক সাঈদ যুবায়ের পিনু। এ সময় উপস্থিত ছিলেন টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক মোঃ সারোয়ার বারী, টিএমএসএস আলিম মাদ্রাসার সুপার মোঃ মাসুদুর রহমান ও প্রভাষক মোঃ আবদুল্লাহ হোসাইন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button