বিনোদন

অনলাইনে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’

অবশেষে শুরু হলো অনিমেষ আইচের ওয়েব সিরিজ ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। অনলাইন প্ল্যাটফর্ম বায়স্কোপ লাইভে আজ (২১ সেপ্টেম্বর) থেকে সিরিজটির প্রচার শুরু হয়েছে।

অ্যাকশন থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির গল্প লিখেছেন মারুফ রেহমান, চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, আফরান নিশাে, তাহসান খান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মীম, সুবর্ণা মুস্তাফা, তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মীম মানতাসা, সুমন আনায়োর, শিল্পী সরকার অপু, বাঁধন লিংকন, শাহেদ আলী সুজন।

সিরিজটির প্রচার উপলক্ষে আজ রাজধানীর স্টার সিনেপ্লেক্সে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। সেখানে অনিমেষ আইচ বলেন, ‘এর গল্পে থাকছে ভালোবাসা, অপরাধ ও প্রশাসনকে নিয়ে টানাপোড়েন। এটি পুরোটাই তৈরি করা হয়েছে অনলাইনের জন্য।’

প্রিমিয়ার শোয়ের আয়োজনে উপস্থিত ছিলেন ওয়েব সিরিজটির পরিচালক অনিমেষ আইচ, অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম, জাকিয়া বারী মম, মীম মানতাসা, শিল্পী সরকার অপু এবং প্রযোজনা সংস্থা গুড কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা।.

ওয়েব সিরিজের গল্পের শুরুটা হয়েছে শহরে দিন দিন ড্রাগসের প্রভাব বেড়ে চলাকে কেন্দ্র করে। এই পরিস্থিতিতে জনপ্রিয় সাংসদ জান্নাতুল মাওয়া ড্রাগসের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ গ্রহণ করেন। পুলিশও দূরদর্শিতার সাথে ড্রাগসের বড় বড় কিছু চালান আটকে দিতে সক্ষম হয়। আর এখান থেকেই শুরু হয় ঝামেলা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button