চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে পানির ট্যাংকে ফেলে শিশু হত্যা: রিমান্ডে ২ আসামি

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাকলিয়ায় বাড়িওয়ালাকে ফাঁসাতে পানির ট্যাংকে ফেলে ২ বছর বয়সী এক শিশুকে হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এই দুইজন হলেন মো. ফরিদ (৩৮) ও মো. হাসান (২৩)। পুলিশ বলছে, হত্যায় সরাসরি জড়িত নাজমা বেগমকে প্ররোচনা দিয়েছিল ফরিদ। হাসান হচ্ছে নাজমা বেগমের ছেলে; সে খুনের কাজে তার মাকে সহযোগিতা করেছে বলে তদন্তে উঠে আসছে।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, বুধবার ফরিদ ও হাসানকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করার পাশাপাশি সাতদিনের রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে সাতদিনই মঞ্জুর করেছে আদালত।

প্রসঙ্গত, গত ৭ জুন রাতে ম্যাচ ফ্যাক্টরী এলাকার কাউন্সিলর প্রার্থী নূরুল আলম প্রকাশ মিয়ার মালিকানাধীন ভবনের বাসিন্দা একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি আবদুল কাইয়ুমের দুই বছরের ছেলে আরাফের লাশ ওই বাড়ির পানির ট্যাংক থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ভবনেরই আরেক ফ্ল্যাটের বাসিন্দা নাজমা বেগমকে মঙ্গলবার গ্রেপ্তার করে পুলিশ। একইদিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

বাড়িওয়ালা নুরুল আলম মিয়ার সঙ্গে বিরোধের জের ধরে তাকে ফাঁসাতে ২ বছরের আরাফকে পানির ট্যাংকে ফেলে হত্যার কথা স্বীকার করেন নাজমা। এছাড়া মিয়াকে ফাঁসাতে শিশুকে খুন করার জন্য স্থানীয় ফরিদ প্ররোচনা দিয়েছিল বলেও জবানবন্দিতে উল্লেখ করেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button