রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাঁশ ঝাড়ে গলায় পাটের আঁশ জড়ানো শিশুর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ^রী উপজেলায় নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশের একটি বাঁশ ঝাড় থেকে গলায় পাটের আঁশ জড়ানো অবস্থায় সাদিয়া (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সাদিয়া উপজেলার রামখানা ইউনিয়নের সীমান্তবর্তী পূর্ব রামখানা গ্রামের দিনমজুর শফিকুল ইসলামের মেয়ে। স্থানীয়দের ধারণা, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে।
শিশুটির বাবা শফিকুল জানান, রোববার (২১ জুন) সকালে সাদিয়াকে দেখতে না পেরে তার মাকে মেয়ের খোঁজ নিতে বলে কাজে চলে যান তিনি। কিন্তু সারাদিন মেয়ের কোনও খোঁজ না পেয়ে বাড়ির সকলে সাদিয়াকে খুঁজতে থাকে। কিন্তু দুই দিনে তার কোনও খোঁজ পাওয়া না গেলেও মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি পাট ক্ষেতের পাশে বাঁশ ঝাড়ে গলায় পাটের আঁশ জড়ানো অবস্থায় সাদিয়ার লাশের খোঁজ মেলে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত সাদিয়া তাদের একমাত্র সন্তান বলে জানান শফিকুল।
নাগেশ^রী থানার অফিসার ইন চার্জ (ওসি) রওশন কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তবে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়না তদন্তের প্রতিবেদন পেলে বোঝা যাবে। এ ঘটনার তথ্য উদঘাটনে অনুসন্ধান চলছে বলে জানান তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button