বিনোদন

পত্রিকায় চোখ রাখলে হতাশ হয়ে যাই : পরীমনি

সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন পরীমনি। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে নানা কারণে খবরের শিরোনামে ছিলেন এই অভিনেত্রী। ঢাকাই সিনেমার গ্ল্যামার গার্ল’খ্যাত এই অভিনেত্রী বর্তমানে ব্যস্ত আছেন ‘বিশ্বসুন্দরী’ ছবির কাজ নিয়ে। চলচ্চিত্র ও সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন-এর মুখোমুখি হয়েছেন পরী।

শুরুতেই কাজের খবর জানতে চাই। ‘বিশ্বসুন্দরী’র কাজ কতদূর?

‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং প্রায় শেষ দিকে। আর মাত্র চারদিন শুটিং করলেই ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়ে যাবে। দু’এক দিনের মধ্যেই এর ডাবিং শুরু হবে। চলতি বছর জুনে ছবির শুটিং শুরু হয় ফরিদপুরে। সবশেষ আমরা শুটিং করেছি বান্দরবানের নীলগিরিতে।

‘বিশ্বসুন্দরী’ ছবি প্রসঙ্গে যদি বলতেন !!!

ছবির গল্প সম্পর্কে এখন কিছুই বলব না। দর্শকদের আহবান করছি, আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন। দারুণ একটি কাজ হয়েছে। এটি নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র। তার কাজগুলো বরাবরই অন্যরকম। এর প্রমাণ দেখতে পারবেন চলচ্চিত্রেও। আশা করি দর্শক হতাশ হবে না।

এর মধ্যে নতুন কোনো কাজের সঙ্গে যুক্ত হয়েছেন?

না। আপাতত শুধু ‘বিশ্বসুন্দরী’র সঙ্গেই যুক্ত আছি। এই ছবির কাজ শেষ না করে অন্য কোনো কাজ শুরু করতে চাই না।

অনেকে অভিযোগ করে, আপনাকে ফোনে পাওয়া যায় না। কারণ কী?

কারা অভিযোগ করে আমার জানা নেই। আমাকে যদি ফোন না-ই পাওয়া যেত, তবে আপনি পেলেন কীভাবে। আসলে, আমি শুটিংয়ে থাকা সময় খুব একটা ফোন ধরি না। এতে মনযোগ নষ্ট হয়ে যায়। ফোনে কথা বলতে কেমন জানি ক্লান্ত লাগে। তাই মাঝে-মধ্যে ফোন বন্ধ রাখি। তাছাড়া নিজেকে নিয়ে ব্যস্ত থাকলে, তখনও ফোন ধরা হয় না।

প্রায়ই উষ্ণ ও আবেদনময়ী ছবি দিয়ে ফেসবুক মাতিয়ে রাখছেন। কথাও উঠেছে, আপনি নাকি নতুন প্রেমে পড়েছেন?

যাদের কোনো কাজ নেই, তারাই কথা তুলবে। কারো মুখ তো আর আমি বন্ধ রাখতে পারব না। আমি সব সময় হাসিখুশি থাকতে চাই। তার প্রমাণ আমি ফেসবুকে রেখেছি। এখন কোন ছবি নিয়ে কি কথা উঠল, তা আমার দেখার বিষয় না। দেখুন, সকালে ঘুম থেকে উঠে যদি ভালো কোন সংবাদ পাই, তবে সারা দিন মনটাও ভালো থাকে। পত্রিকার পাতা খুললেই খুন-হত্যা, দুর্নীতি, রাহাজানি আর কত কি। ক’দিন ধরেই ক্যাসিনো, অবৈধ টাকার সংবাদ আলোচনার তুঙ্গে। সব মিলিয়ে পত্রিকায় চোখ রাখলে হতাশ হয়ে যাই। দেশে তো অনেক ভালো ভালো ঘটনাও ঘটে। কিন্তু ভালো সংবাদগুলো খুব একটা পত্রিকায় দেখা যায় না।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button