জাতীয়লিড নিউজ

র‌্যাবের নতুন মুখপাত্র হলেন লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নতুন মুখপাত্র (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেমকে।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে আর্মি গলফ ক্লাবে রাজধানীর অপরাধবিষয়ক গণমাধ্যমকর্মীদের নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে এ কথা জানান আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান।

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে র‌্যাব-১ এর অধিনায়ক পদে দায়িত্ব পালন করার পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিনি সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে দায়িত্ব (চলতি) পালন করবেন।

এএসপি মিজানুর রহমান জানান, পদোন্নতি হওয়ায় নিজের বাহিনীতে ফিরছেন লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান। তিনি র‌্যাব-৩ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি র‌্যাবের মিডিয়া উইংয়ের ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্বও পালন করে আসছিলেন।

এ ব্যাপারে র‌্যাবের নতুন মুখপাত্র সারওয়ার-বিন-কাশেম বলেন, ‘বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে মিডিয়া উইংয়ের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যেন পালন করতে পারি, সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।’

প্রসঙ্গত, সারওয়ার-বিন-কাশেম ২০১৭ সালের জানুয়ারির ১ তারিখে র‌্যাব-১ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব নেন। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button