রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে করোনা টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধন, প্রথম দিনে নিলেন ১০ জন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সুপারভাইজার  রেহেনা বেগম  প্রথম টিকা দেওয়ার মাধ্যমে   নীলফামারীর সৈয়দপুরে করোনার  টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।  রোববার (৭ ফেব্রুয়ারী) ১০০ শয্যা হাসপাতালের বুথে  জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাংসদ রাবেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত এ কর্মসূচীর  উদ্বোধন করেন। প্রথম দিনে  স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা.আবু মোহাম্মদ আলেমুল বাশার ও ১০০ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক ডা.মো. শহীদুল্লাহসহ ১০ জন টিকা নেন।
কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহীঅফিসার নাসিম আহমেদ। স্বাগত বক্তব্য দেন, সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার।
টিকা গ্রহণকারী নার্স রাহেনা বেগম তার তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করে বলেন, প্রথম টিকা নিতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। এখন পর্যন্ত ভালো আছি। কোন পার্শ্ব প্রতিক্রিয়া হচ্ছে না। তিনি সকলকে টিকা গ্রহণ করার জন্য আহবান জানান।
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার জানান, এ উপজেলার জন্য প্রথম ধাপের ৮ হাজার ৬৫০ ডোজ টিকার বরাদ্দ পাওয়া গেছে। স্থাপন করা হয়েছে দুইটি টিকাদান কেন্দ্র । এর একটি হচ্ছে সৈয়দপুর সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতাল ও সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থাপিত টিকাদান কেন্দ্রে ২টি বুথ স্থাপন করা হয়েছে। একটি বুথে ২ জন নার্স ও ৪ জন স্বেচ্ছাসেবক রয়েছেন। এ কেন্দ্রে সকাল ১০টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত
পর্যায়ক্রমে সম্মূখসারির যোদ্ধাসহ নিবন্ধনকারীদের মাঝে টিকা প্রদান কার্যক্রম চলবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button