চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে স্বামীর সঙ্গে বিরোধ মেটানো কথা বলে স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

চট্টগ্রাম প্রতিনিধি: কুমিল্লা থেকে চট্টগ্রামে স্বামীর খোঁজে আসা এক নারীকে আশ্রয় দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মনির হোসেন (৩৩) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, মনিরের সহযোগীরা ওই নারীকে উল্টো অপবাদ দিয়ে মারধর ও টাকা ছিনিয়ে নেয় বলেও অভিযোগ পেয়েছে পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রোববার (৮ নভেম্বর) লালখানবাজার এলাকা থেকে মনিরসহ চারজনকে গ্রেপ্তার করে খুলশী থানা পুলিশ। অন্যরা হলেন মাসুদ (২০), দিদার (২২) ও সোহেল (২৪); তাদের বিরুদ্ধে ওই নারীকে হেনস্থা ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী নারী পুলিশের কাছে অভিযোগ করেছেন, নগরীর লালখানবাজার মতিঝর্ণা এলাকায় স্বামীসহ ভাড়া থাকতেন তিনি। স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে মাসখানেক আগে বাসা ছেড়ে দিয়ে বাড়িতে চলে যান তিনি। পরে স্বামী গ্রামের বাড়ি থেকে চলে যায়।

শুক্রবার (৬ নভেম্বর) মনির হোসেন নামের মতিঝর্ণার এক প্রতিবেশী ওই নারীকে জানান, তার স্বামী চট্টগ্রামে আছে। স্বামীর সঙ্গে মিটমাট করে দেবে, এমন কথা বলে তাকে চট্টগ্রামে আসতে বলেন মনির। এই আশ্বাসে সন্ধ্যায় ওই নারী চট্টগ্রামে এসে মনিরের বাসায় উঠেন।

শনিবার (৭ নভেম্বর) মনিরের স্ত্রী গার্মেন্টসে চাকরিতে চলে গেলে ছুরির ভয় দেখিয়ে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে মনির। পরে মনিরের বাসা থেকে চলে যান তিনি। বিকেলে আবার ফেলে যাওয়া বোরকার জন্য এলে মনিরের সহযোগী মুন্না, এমরান, মাসুদ, রাজু, দিদার, সোহেল, জাকির তাকে মারধর করে। রাজু ওই নারীর সঙ্গে থাকা ২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

খুলশী থানার ওসি শাহীনুজ্জামান বলেন, এ ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষক মনিরকে গ্রেপ্তারের পাশাপাশি তার বাসা থেকে ছুরি উদ্ধার করা হয়। আর ভোরের দিকে লালখান বাজার এলাকায় অভিযান চালিয়ে মাসুদ, দিদার ও সোহেলকে গ্রেপ্তার করা হয়। মনিরের বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা করা হবে।

এ ঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button