সারাদেশ

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক চেয়ারম্যান মারাত্মক আহত, চালক নিহত

যশোর প্রতিনিধি: কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মারাত্মক আহত এবং তার মোটরসাইকেল চালক হান্নান মোড়ল ঘটনাস্থলেই নিহত হয়েছে।

জানা যায়, ৮ মার্চ (রবিবার) আনুমানিক রাত ৮টার দিকে কেশবপুর-চুকনগর সড়কের কেশবপুর ফিলিং স্টেশন থেকে মোটর সাইকেলে তেল নিয়ে মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম (৬৭) এবং তার মোটরসাইকেল চালক দেউলি গ্রামের নিছার আলী ছেলে হান্নান মোড়ল (৩৫) মূল সড়কে উঠার সময় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস (সাতক্ষীরা ব-৭৯) তাদেরকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মোটরসাইকেল চালক হান্নান মোড়ল মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মৃত্যুবরণ করে এবং সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলামকে মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণ করে।
সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হান্নান মোড়ল এর মরাদেহ কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। কেশবপুর থানা পুলিশের পক্ষ থেকে লাশের সুরতহাল সংগ্রহ করেছেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, ঘাতক বাসটিকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। কিন্তু চালক ও তার সহকারী পলাতক রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মৃত হান্নান মোড়ল এর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button