সারাদেশ

রাজশাহীতে চাল বোঝাই ট্রাকে মিললো হেরোইন!

চালভর্তি মিনি ট্রাকে করে হেরোইন পাচার করা হচ্ছিল। কিন্তু এর আগেই বিষয়টি ধরা পড়লো পুলিশের হাতে। এ ঘটনায় পুলিশ তিন ব্যক্তিকে আটক ও চালের বস্তা থেকে পাঁচশ’ গ্রাম হেরোইন জব্দ করেছে।

সোমবার (৬ এপ্রিল) দিনগত রাতে রাজশাহী মহানগরে ভদ্রা এলাকায় এ অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানা পুলিশ। পরে পুলিশের পক্ষ থেকে অভিযানের তথ্য গণমাধ্যমকর্মীদের জানানো হয়।

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুড়িলবাড়িয়া পিরিজপুর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে শাহীন আলম ওরফে বেলাল (২৭), পবা উপজেলার বালিয়া গ্রামের মো. রাকিবের ছেলে মো. রবিন (২২) এবং একই এলাকার মো. আলমের ছেলে মো. বিশাল (২০)। রবিন ওই মিনি ট্রাকের চালক আর বিশাল হেলপার। এছাড়া বেলাল ট্রাকে চাল নিয়ে গাজিপুর যাচ্ছিলেন।

রাজশাহীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির জানান, জেলার গোদাগাড়ী থেকে ট্রাকটি ঢাকার গাজীপুর যাচ্ছিল। ওই ট্রাকে চালের বস্তায় হেরোইন পাচারের খবর পেয়ে মহানগরের ভদ্রা মোড়ে ট্রাকটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় একটি বস্তায় ছয় প্যাকেটে পাঁচশ’ গ্রাম হেরোইন পাওয়া যায়। তাই হেরোইন পাচারের অভিযোগে ওই তিনজনকে আটক করা হয়।

ওসি আরও জানান, ২৮ বস্তা চালসহ মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে ওই তিনজনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button