জাতীয়

সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, বিমান বাংলাদেশকে মানসম্পন্ন ও যুগোপযোগী করতে সরকার নানা উদ্যোগ নিয়েছে। শিগগির সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু করা হবে বলেও জানান তিনি।

রোববার সিলেট জেলা আইনজীবী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি একজন আইনজীবী পরিবারের সন্তান। সে হিসেবে আইনজীবীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে এসেছি। সবার সঙ্গে পরিচিত হতে এসেছি। আমার অনেক নবীন-প্রবীণ বন্ধু রয়েছেন আইন পেশায়। এ কারণে সবার সঙ্গে দেখা করতেই এই আগমন।

প্রতিমন্ত্রী বলেন, দেশের সব বিমানবন্দর নেটওয়ার্কের আওতায় আনা হয়েছে। তাই বিমানবন্দরে কোনো ধরনের অনিয়ম ও যাত্রী হয়রানি বরদাশত করা হবে না। বিমানের উন্নয়নে সরকার কঠোর অবস্থানে আছে। তাই কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল হক সেলিম, সহসভাপতি আব্দুল হাই কাইয়ুম, সাবেক সভাপতি আব্দুল খালিক, অ্যাডভোকেট মফুর আলী, জেলা জজ আদালতের স্পেশাল পিপি সামসুল ইসলাম, খাদিমুল মিল্লাত মো. জালাল উদ্দিন, অ্যাডিশনাল পিপি মাহফুজুর রহমান, মুমিনুর রহমান টিটু, মোস্তফা দিলওয়ার আল-আজহার, মোস্তফা শাহীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ সোয়েব, মাসুদুর রহমান খান, সমাজসেবাবিষয়ক সম্পাদক মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আজমল হোসেন, লাইব্রেরি সম্পাদক তানভীর আক্তার খান, প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক, আব্দুল গফফার প্রমুখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button