রাজশাহী বিভাগসারাদেশ

শেরপুরে কিশোরীর আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে শম্পা বালা (১৪) নামের এক কিশোরী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৪জানুয়ারি) বেলা দশটায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
শম্পা বালা উপজেলার চকখানপুর দত্তপাড়া (হিন্দু পাড়া) গ্রামের দীনেশ চন্দ্র গায়েনের মেয়ে। নিজের বিয়ে ভেঙে যাওয়ায় গত বুধবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতের যে কোন সময় নিজ ঘরে তিনি আত্মহত্যা করে।
স্থানীয় এলাকাবাসী জানান, গত সাতদিন আগে শম্পা বালার বিয়ে ঠিক হয়। কিন্তু পারিবারিক কলহের কারণে তার বিয়ে ভেঙে যায়। বিয়ে সংক্রান্ত কলহে দেড় মাস আগেও শম্পা বালা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। বিয়ে ভেঙে যাওয়ায় বুধবার ১৩ জানুয়ারি রাতে ঘরে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করে।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিয়ে ভেঙে যাওয়ায় শম্পা বালা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড কা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button